image
47122717, 223380823
info@adilsecurities.com
Our Blog
Home > Our Blog > DSE Mobile অ্যাপ ব্যবহারে সমস্যা? জেনে কিভাবে ঝামেলামুক্ত ভাবে মোবাইল অ্যাপ ইউস করবেন।

DSE Mobile অ্যাপ ব্যবহারে সমস্যা? জেনে কিভাবে ঝামেলামুক্ত ভাবে মোবাইল অ্যাপ ইউস করবেন।

বর্তমানে DSE Mobile অ্যাপ ব্যবহারে আমাদের সম্মানিত ক্লায়েন্টগন কিছু সমস্যার সম্মুখীন হচ্ছেন। নিচের কিছু পদ্ধতি অনুসরণ করলে আপনারা খুব সহজেই ঝামেলামুক্ত ভাবে মোবাইল অ্যাপ ব্যবহার করতে পারেন।

 

১। সাধারণত ১ মাস বা ২০ কর্মদিবস DSE Mobile অ্যাপ ব্যবহার না করলে স্টক এক্সচেঞ্জ থেকে এক্সেস বাতিল করে দেওয়া হয় , তাই চেস্টা করবেন কার্যদিবসে অন্তত একবার হলেও লগিন করার

২। লগিন করার পূর্বে মোবাইল অথবা ট্যাব এর তারিখ এবং সময় সঠিক আছে কিনা অবশ্যই চেক করে নিবেন।

৩। আপনি যদি দেশের বাইরে থাকেন তাহলে অবশ্যই আপনার মোবাইল ফোনের তারিখ এবং সময় ওই দেশের টাইম জোন এর সাথে মিলিয়ে সেট করে নিবেন (কিংবা অটোমেটিক টাইম জোন সিলেক্ত করে রাখবেন)

৪।সরকারি ছুটি কিংবা সাধারণ ছুটির দিনে DSE Mobile App এ লগিন করবেন না।

৫।সাধারণত দীর্ঘদিন মোবাইল অ্যাপ ব্যবহার এবং একটি ডিভাইসে একের অধিক ক্লায়েন্ট কোড ব্যবহার করলে অনেক সময় (Order Blocked: Invalid Security Code or Device not registered or not authorized to send orders, contact your broker to update your settings.) এই মেসেজ টা আসতে পারে। সেই ক্ষেত্রে মোবাইল অ্যাপ লগ আউট করে এপ্স সেটিংস এ গিয়ে DSE Mobile App সিলেক্ট করে এপ্স এর ক্যাশ এন্ড কুকিস ফাইল গুলো ক্লিয়ার করে নিবেন। পুনরায় আবার লগিন করবেন, আশা করি আপনার সমস্যার সমাধান হয়ে যাবে।

৬। কোন কারণ ব্যাতিত DSE Mobile App আনইন্সটল করবেনা। আনইন্সটল করার প্রয়োজন হলে অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করবেন।

৭। আপনার অ্যাপ এ যদি Server Unreachable ইরর মেসেজ আসে তাহলে অবশ্যই ইন্টারনেট অথবা ওয়াইফাই সংযোগ চেক করে নিবেন। সাধারণত নেটওয়ার্ক স্লো কিংবা অফলাইন জনিত কারনে এই সমস্যাটা হতে পারে।

৮। কোন কারনে আপনার ডিভাইস ফেক্ট্রুরি রিসেট করার প্রয়োজন হলে সকল ডাটা মুছে দিয়ে পুনরায় DSE Mobile App ইন্সটল করে আমাদের সাথে যোগাযোগ করুন।

৯। নেটওয়ার্ক স্লো জনিত কারনে অনেক সময় Order Block দেখাতে পারে, সাধারণত নেটওয়ার্ক সংযোগ ভালো হলে এই সমস্যা সমাধান হয়ে যায়।

১০। আপনার ডিভাইস হারিয়ে গেলে কিংবা পরিবর্তন করে DSE Mobile App ব্যবহার করতে চাইলে অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করবেন।

১১। আপনি যদি DSE Investor প্লাটফর্ম ব্যাবহার করতে চান তাহলে অবশ্যই একটি মোবাইল ডিভাইসে রেজিস্ট্রেশন থাকতে হবে, ডেস্কটপ বা ল্যাপটপে ব্যবহার করার সময় মোবাইলের DSE APP এ একটা সিকিউরিটি কোড দেখা যাবে, এই কোডটা দিয়ে DSE Investor প্লাটফর্মে আপনাকে লগিন করতে হবে।

 

DSE Mobile App Registration Form : Click Here

Download DSE Mobile App : Click Here

 

 

যেকোন প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করুন।

ফোন নং – ০২-৪৭১২২৭১৭, ০২-২২৩৩৮৩৯৭৭

ই-মেইলঃ info@adilsecurities.com